ব্রেকিং নিউজ

ছাত্রলীগের চাঁদাবাজি আড়াল করতে ছাত্রদলের কাউন্সিলে বাধা: রিজভী

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

ছাত্রলীগের চাঁদাবাজির খবর আড়াল করতেই আদালতকে দিয়ে ছাত্রদলের কাউন্সিল বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ছাত্রদলের কাউন্সিলের জন্য তারা শেষ দেখে ছাড়বেন। আদালতে তাদের বক্তব্য রাখার পর যদি সেটা ন্যায়ের পক্ষে না যায়, গণতন্ত্রের পক্ষে না যায় তখন তারা নতুন সিদ্ধান্ত নেবেন।

রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক মিছিল শেষে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ মিছিল হয়। এতে দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ৮৬ লাখ টাকা দাবি করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির কাছে। ভিসি, সভাপতি আর সাধারণ সম্পাদকের বক্তব্যে যেটা ফুটে উঠেছে সেখানে জ্ঞানের কথা নাই, বিজ্ঞানের কথা নাই, সাহিত্যের কথা নাই। আছে চাঁদাবাজির কথা। ছাত্রলীগের সাধারণ সম্পদক বলেছেন ঈদের খরচের জন্য চেয়েছি।

তিনি বলেন, আমি নিজে ছাত্রদলের সভাপতি ছিলাম, অনেক দিন মধুর ক্যান্টিন থেকে বাসায় হেঁটে যেতে হয়েছে। লজ্জায় কাউকে বলতে পারিনি। আজকে আওয়ামী লীগের উপহার দেওয়া ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদক ঈদের খরচের জন্য টাকা চান। এখন গোটা দেশে এই ছাত্রলীগ নিয়ে ছিঃ ছিঃ পড়ে গেছে। এটাই হচ্ছে- টক অব দি কান্ট্রি।

রিজভী বলেন, কিভাবে বিশ্বজিতকে হত্যা করাতে হয়, কিভাবে হরতালের ওপর আঘাত করাতে হয়, কি করে গণতান্ত্রিক শক্তির ওপর মোটর সাইকেল র‌্যালি দিয়ে আক্রমণ করাতে হয়, কিভাবে বাচ্চা শিশুদের ওপর হাতুড়ি পেটাতে হয় এসব শিক্ষাই জানে ছাত্রলীগ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।