ব্রেকিং নিউজ

সুপারিশ না মানায় পুলিশকে পেটালো ভাইস চেয়ারম্যান

news-details
দেশজুড়ে

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক  জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের নেতৃত্বে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় মারাত্মক আহত পুলিশ কর্মকর্তা টিআই মনিরুজ্জামানকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই ঘটনায় আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট শাহাজালাল, এটিএসআই সারোয়ার ও বাশিউরসহ কনস্টেবলদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত পুলিশ কর্মকর্তা টিআই (টাউন ইনসপেক্টর) মনিরুজ্জামান জানান, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের নির্দেশে নড়াইল সদর থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথভাবে যানবাহনের কাগজপত্র চেক করছিলেন। বিকালে একটি কাগজপত্রবিহীন মোটরসাইকেল ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান। তার সুপারিশ না রাখায় তিনি একদল উচ্ছৃংখল যুবক নিয়ে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় দ্বায়িত্বরত পুলিশদের ওপর হামলা চালান।

পুলিশ কর্মকর্তা শাকিল জানান, হামলাকারীরা লাঠি ও রান্না করার চলা দিয়ে পিটিয়ে পুলিশদের রক্তাক্ত জখম করে। ঘটনার পরপরই পুলিশ হামলাকারী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক  জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফানকে থানায় নিয়ে যায়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।