ব্রেকিং নিউজ

বিদ্যালয়ে ক্লাস চলাকালে ফ্যান ভেঙ্গে ২ ছাত্রী আহত

news-details
দেশজুড়ে

  নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় একটি বিদ্যালয়ে ক্লাস চলকালে ফ্যান ভেঙ্গে পড়ে ২ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। বুধবার উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়নের ৪৫নং দক্ষিণ হোগলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হল ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী তাসনিয়া আফরোজা জুঁই (১১) ও সুবর্ণা আক্তার (১১)। আহত তাসনিয়া আফরোজ স্থানীয় হোগলাবুনিয়া গ্রামের শফিকুল ইসলামের কন্যা ও সুবর্ণা আক্তার একই এলাকার হাবিবুর রহমানের কন্যা। গুরুতর আহত ওই ২ ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত ছাত্রী তাসনিয়া আক্তার জানায়, তারা প্রায় ২৫ শিক্ষার্থী বুধবার সকালে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির জসিম উদ্দিন কক্ষে বসে পঞ্চম শ্রেণির সমাপনি পরীক্ষার প্রস্তুতির জন্য কোচিং করছিল। হঠাৎ শ্রেণি কক্ষের একটি চলন্ত বৈদ্যুতিক পাখা ভেঙ্গে তার মাথার ওপর পড়ে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় তার পাশে থাকা সুবর্ণা আক্তারও গুরুতর আহত হয়।

সে সময় ওই শ্রেণিতে পাঠদানে থাকা ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিমাংশু মজুমদার জানান, তিনি পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের গণিতের কোচিং ক্লাস নিচ্ছিলেন। এ সময় ওই কক্ষের একটি বৈদ্যুতিক পাখার রড ভেঙ্গে ২ শিক্ষার্থী আহত হয়েছে।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা শিকদার মো. আতিকুর রহমান জুয়েল জানান, ঘটনা শুনে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই ক্লাস্টারের দায়িত্বে থাকা সহকারী শিক্ষা কর্মকর্তা বশির উদ্দিনকে সেখানে পাঠানো হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।