ব্রেকিং নিউজ

কোচিং সেন্টারের আড়ালে ফেনসিডিল ব্যবসা, পরিচালকসহ আটক ৩

news-details
ক্রাইম নিউজ

বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীতে কোচিং সেন্টারের আড়ালে মাদক ব্যবসার অভিযোগে ‘ফেইথ শিক্ষা পরিবার’ নামে এক কোচিং সেন্টারের পরিচালকসহ তিনজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের হাসপাতাল রোডের খান ভিলার নিচ তলার ওই কোচিং সেন্টার থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়েছে। ডিবি উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন-কোচিং সেন্টারের পরিচালক পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদ সড়কের বাসিন্দা মো. শামীম আহম্মেদ (৪০), তার সহযোগী বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের বিরপাশা গ্রামের মো. বাবুল তালুকদার (৪২)ও বরিশাল নগরীর রূপাতলীর বাংলাদেশ বেতার বরিশাল (রেডিও সেন্টার) সংলগ্ন এলাকার বাসিন্দা মো. মতিয়ার রহমান (৩২)।

বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ‘ফেইথ শিক্ষা পরিবারের অফিসে অভিযান চালানো হয়। এ সময় শামীম আহম্মেদের টেবিলের নিচ থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় কোচিং সেন্টারের পরিচালকসহ তিনজনকে আটক করা হয়। এদের মধ্যে মতিয়ার রহমানকে ইতিপূর্বে বেশ কয়েকবার ফেনসিডিলসহ আটক করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।