মিতুর জামিন নামঞ্জুর

news-details
আইন-আদালত

।। চট্টগ্রাম প্রতিনিধি ।।

স্ত্রীর পরকীয়া নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচণার মামলায় স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর জামিন নামঞ্জুর করেছেন আদালত। 

রোববার চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত শুনানি শেষে এ আদেশ দেন। মিতু বর্তমানে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পিপি অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী বলেন, আত্মহত্যা প্ররোচণার মামলায় আসামি মিতু জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ থেকে বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করেন।

এর আগে গত ১ ফেরুয়ারি বিকেলে মিতু, তার বাবা আনিসুল হক চৌধুরী, মা শামীম শেলী, বোন সানজিলা হক চৌধুরী আলিশা, উত্তম প্যাটেল ও ডা. মাহবুবুল আলমসহ ছয়জনকে এজাহারনামীয় আসামি ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে চান্দগাঁও থানায় দণ্ডবিধির ৩০৬ ধারায় মামলা দায়ের করেন ডা. মোস্তফা মোরশেদ আকাশের মা জোবেদা খানম। তার আগে ৩১ জানুয়ারি রাতে নগরীর নন্দনকানন এলাকার খালাতো ভাইয়ের বাসা থেকে মিতুকে গ্রেফতার করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। ওই রাতেই নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক ২ নম্বর রোডের ২০ নম্বর বাড়িতে আত্মহত্যা করেন ডা. আকাশ। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।