ব্রেকিং নিউজ

দুর্নীতিতে জড়িত কাউকে ছাড় দেওয়া হবেনা :  গণপূর্ত মন্ত্রী

news-details
জাতীয়

বরিশাল  প্রতিনিধি

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন-দুর্নীতি ও অনিয়মের সাথে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কারণ আমি নিজে অনিয়ম করি না, আর কাউকে অনিয়ম করতেও দেব না। এরপরেও যদি কেউ দুর্নীতিতে জড়ায় তা বরদাশত করা হবেনা। বরং তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ বুধবার দুপুরে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুর্ধ্ব-১৭ (বালক ও বালিকা) এর উদ্বোধনী অনুষ্ঠানকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন-‘সস্প্রতি সময়ে দুর্নীতি বিরোধী অভিযানে দুর্নীতির সংশ্লিষ্টতায় যে অতিরিক্ত প্রধান প্রকৌশলীর নাম এসেছে ইতোমধ্যে তাকে ওএসডি করা হয়েছে। অপর দুই কর্মকর্তাকে প্রত্যাহার করার জন্য পরিকল্পনা মন্ত্রণালয়ে চিঠি দেওয়া হয়েছে। আমার জায়গা থেকে কাউকে ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশে এ ব্যাপারে কাজ করা হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

এফ.আর টাওয়ারের ঘটনায় মন্ত্রণালয়ের ৬২ জনের বিরুদ্ধে অভিযোগ আসা এবং রূপপুরের ঘটনায় ৩০ জনের নাম আসায় কাউকে ছাড় দেওয়া হয়নি জানিয়ে মন্ত্রী বলেন-যেহেতু জি.কে শামীমের বিষয়টি তদন্তাধীন তাই তার বিষয়ে কোন মন্তব্য করা সমীচীন হবেনা। মন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এর প্রধান পৃষ্ঠপোষক হচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খেলাধুলাকে এতোই ভালোবাসেন যে অনেক সময় প্রটোকল মানেন না। খেলা দেখতে চলে যান স্টেডিয়ামে। আবার আমাদের বলেন, হতাশা ব্যক্ত করবানা, যাতে খেলোয়ারদের মনোবল ভেঙ্গে না যায়। ওরা যে ছোট শরীর নিয়ে বিশ্বের বড় বড় খেলোয়ারদের সাথে খেলছে এটাইতো অনেক কিছু।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার এমডি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশেনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান ও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। উদ্বোধনী খেলায় বরিশাল ও ঝালকাঠি বালিকা দল অংশগ্রহণ করে। বুধবার থেকে শুরু হওয়া বালক ও বালিকা টুর্নামেন্টে বিভাগের ছয়টি করে মোট ১২টি দল অংশগ্রহণ করছে। আগামী ২৯ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।