ব্রেকিং নিউজ

বিএনপি দুর্নীতিবাজদের দল : আইনমন্ত্রী

news-details
রাজনীতি

 আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি হচ্ছে দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারম্যানকে এতিমের টাকা চুরি করার জন্য জেলে পাঠিয়েছে আদালত। আর সিনিয়র কো-চেয়ারম্যান হচ্ছে দুর্নীতিবাজ মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলজংশন চত্বরে একটি সংগঠনের অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে তিনি এ সব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেই অভিযান চলবে। তার কারণ প্রধানমন্ত্রী বলেছেন দুর্নীতির বিরুদ্ধে এই সরকারের জিরো টলারেন্স। যারা এ অপরাধে জড়িত তাদের সকলকে আইনের আওতায় আনা হবে। বাংলাদেশের যে কোনো জায়গায় অবৈধভাবে ক্যাসিনো চালানোর খরব পেলেই সেখানে অভিযান চলবে।

আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ও রক্তদাতা সংগঠনের উপদেষ্টা ডা. মোহাম্মদ শাহ আলম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওছার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মো. সেলিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন,উপজেলা যুবলীগ নেতা মো.আল আমিন মোল্লা প্রমুখ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।