ব্রেকিং নিউজ

যুবলীগ নেতার বিরুদ্ধে মামলাকারী সেই ইউএনও বদলি

news-details
জাতীয়

সিরাজগঞ্জ প্রতিনিধি 

যুবলীগ নেতার বিরুদ্ধে মামলাকারী সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান বদলি হয়েছেন। সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, বৃহস্পতিবার সাইফুর রহমানকে বদলি করে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিযুক্ত করা হয়েছে মর্মে চিঠি পেয়েছি।

এদিকে সরকারি ধান সংগ্রহে বাধা দেওয়া ও ভয়ভীতি দেখানোর অভিযোগে সাইফুর রহমান উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেন। সাজ্জাদুল উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই।

মামলার অন্য আসামিরা হলেন, পৌর শ্রমিক লীগের সভাপতি আরমান, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াদ, যুবলীগ নেতা রিপন, সাইদুল, জহুরুল ও সোহাগ।

যদিও সাইফুলের দায়ের করা মামলাটিও আদালত খারিজ করে দিয়েছে।

এস এম সাইফুর রহমান বলেন, আমরা সরকারি চাকরি করি। সরকার যেখানে ঠিক মনে করে সেখানে নিয়ে যায়। তবে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলার পর থেকে অনেকটা বিব্রতকর পরিস্থিতিতে দায়িত্ব পালন করতে হচ্ছিল। মামলার পর আসামিদের গ্রেপ্তার করা হয়নি। উপরন্তু তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন আদালতে দেওয়া হলে বিচারক মামলাটি খারিজ করে দেন। এমন পরিস্থিতিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করে এ কর্মস্থল ত্যাগ করলাম।

এ বিষয়ে ইউএনও-র আইনজীবী নাসিম সরকার হাকিম বলেন, বাদিকে নোটিস না করে ওই মামলাটি খারিজ করা হয়েছে। ইতিমধ্যে বাদী ইউএনও সাইফুর রহমান রিভিউয়ের জন্য ওকালতনামায় স্বাক্ষর করেছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।