ব্রেকিং নিউজ

রিফাত হত্যা: চার্জশিটভুক্ত ৬ কিশোরের জামিন নামঞ্জুর

news-details
আইন-আদালত

বরগুনা প্রতিনিধি

বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত ছয় কিশোরের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার দুপুরে জামিনের আবেদন করা হলে শুনানি শেষে বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন। এসব অভিযুক্তরা যশোর শিশু-কিশোর সংশোধনাগারে রয়েছে।

আসামিপক্ষের আইনজীবী এডভোকেট নার্গিস পারভীন সুরমা জানান, আদালতের নির্দেশে তাদের জামিনের আবেদন বরগুনার শিশু আদালতে করা হয়। অভিযুক্ত কিশোররা হলো- রাশিদুল হাসান রিশান ফরাজী, মো. অলিউল্লাহ অলি, জয় চন্দ্র সরকার চন্দন, মো. তানভীর হোসেন, মো. নাজমুল হাসান এবং রাতুল সিকদার জয়।

মামলায় অভিযুক্ত ২৪ জনের মধ্যে ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ৬ জন অপ্রাপ্তবয়স্ক। তাদের যশোর শিশু-কিশোর সংশোধনাগারে রাখা হয়েছে। অপ্রাপ্তবয়স্ক এসব অভিযুক্তদের মধ্যে মো. রাশেদুল হাসান ওরফে রিশান ফরাজী ও মো. তানভীর হোসেনের বিরুদ্ধে একটি করে হত্যাচেষ্টা ও মারধরের মামলা রয়েছে। মো. ওয়ালিউল্লাহ অলির বিরুদ্ধে একটি মাদক ও একটি হত্যাচেষ্টার মামলা রয়েছে।

এছাড়া এ মামলায় অভিযুক্ত মুছা, মোহাইমিনুল ইসলাম সিফাত, হাসান, কিশোর অভিযুক্ত আবদুল্লাহ ওরফে রায়হান, সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ, মারুফ মল্লিক, প্রিন্স মোল্লা, রাকিবুল হাসান রিফাত হাওলাদার ও নাইম পলাতক রয়েছে। আর এ মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

গত ২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। বাসস


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।