ব্রেকিং নিউজ

আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই আসামি

news-details
দেশজুড়ে

 টেকনাফ (কক্সবাজার)  প্রতিনিধি

টেকনাফে আটক দুই আসামিকে নিয়ে সোমবার দিবাগত রাতে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে গেলে ‘বন্দুকযুদ্ধে’ তারা নিহত হন। এসময় ৩ পুলিশ আহত হয়েছে।

পুলিশের দাবি, টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহার নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে একাধিক মামলার আসামি উত্তর শীলখালীর উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমিন এবং টেকনাফ মৌলভী পাড়ার নুর মোহাম্মদের ছেলে হেলাল উদ্দিন সুমনকে আটক করে। তাদের স্বীকারোক্তিতে উপজেলার উত্তর শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে যায় পুলিশ। সেখানে ওঁত পেতে থাকা দুবৃর্ত্তদলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে এসআই সুজিত দে, এএসআই সাইফ ও কনস্টেবল সেকান্দার আহত হন। পরে দুই পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গোলাগুলি হয়।

পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থলে তল্লাশি করে ৫ হাজার ইয়াবা, ২টি আগ্নেয়াস্ত্র এবং ৭ রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ আমিন ও সুমনকে উদ্ধার করে পুলিশ। চিকিৎসার জন্য তাদের টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ২জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, এই ব্যাপারে পৃথক মামলার প্রস্তুতি চলছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।