ব্রেকিং নিউজ

গোয়েন্দা নজরদারিতে অপকর্মের হোতারা : কাদের

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

সারাদেশে যারা অপকর্মের সঙ্গে জড়িত, তারা গোয়েন্দা নজরদারিতে আছেন বলে জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক ইস্যুতে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, অভিযান আরেও জোরদার হবে এ ব্যাপারে প্রধানমন্ত্রী স্পষ্টভাবে ইঙ্গিত দিয়েছেন। এটা যে কথার কথা নয় বা লোক দেখানো নয়, সেটি তিনি স্পষ্ট বলেছেন। সেটি নিয়ে সংশয় নেই।

যুবলীগ ঢাকা দক্ষিণের সভাপতি সম্রাটকে ছাড় দেওয়া হচ্ছে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমরা কাউকে ছাড় দেব না। যাকেই গ্রেপ্তার করব উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতেই গ্রেপ্তার করা হবে। এটা বলা আছে যে কাউকে ছাড় দেওয়া হবে না। এখানে ব্যক্তি বিশেষ কোনো বিষয় নয়। ব্যক্তি যেই হোক, অপরাধ করলে ছাড় দেওয়া হবে না।

ওবায়দুল কাদের বলেন, সাম্প্রতিক অভিযানের টার্গেটে যদি কেউ থেকে থাকেন, তার বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ থাকলে অবশ্যই তাকে গ্রেপ্তার করা হবে। সরকার নিজেদের ঘর থেকেই দুর্নীতিবাজদের শাস্তি দিতে চায়। সরকারি দল একটা শুদ্ধি অভিযান চালাচ্ছে, এটা বাংলাদেশে নজিরবিহীন।

মন্ত্রী-এমপিদের সম্পদের হিসাব প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা প্রতিবছর প্রধানমন্ত্রীর কাছে সম্পদের হিসাব ও সরকারের কোষাগারে রাজস্ব দিয়ে থাকি। কোনো মন্ত্রী-এমপির আয়-ব্যয়ে অসঙ্গতি দেখলে তা নিয়ে রিপোর্ট করতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

কাদের বলেন, যে কোনো দুর্নীতিবাজকেই ধরা হবে যে দলেরই হোক।  শুধু আওয়ামী লীগ নয়, অতীতে যারা ক্ষমতায় ছিলেন, তারা কে কতটা দুর্নীতি করে কত টাকার মালিক হয়েছেন, সেই হিসাবও নিতে হবে। আমরা নিজের ঘর থেকে অভিযান শুরু করেছি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।