ব্রেকিং নিউজ

যুবলীগের দায়িত্ব দিলে উপাচার্য পদ ছাড়বেন ড. মীজানুর রহমান

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান উপাচার্যের পদ ত্যাগ করে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন। একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে এসব কথা বলেন, ভিসি ড. মীজানুর রহমান। বৃহস্পতিবার রাত ১১টায় ঐ টক শোটি প্রচারিত হয়।

গতকাল শুক্রবার দুপুর পৌনে ১টায় নিজের ফেসবুক পেজে ঐ টক শোর ভিডিওটি শেয়ার দেন তিনি।অধ্যাপক মীজানুর রহমান যুবলীগের বর্তমান কমিটির প্রথম প্রেসিডিয়াম সদস্য। তবে তিনি জানিয়েছেন, ভিসি হওয়ার পর তিনি যুবলীগের কোনো বৈঠকে যোগ দেননি।

ঐ টক শোতে ভিসি ড. মীজানুর রহমান বলেন, ‘আমাকে যদি বলা হয়, আপনি যুবলীগের দায়িত্ব নিতে পারবেন কি না? তবে আমি সঙ্গে সঙ্গে উপাচার্য বা চাকরি ছেড়ে দেব এবং যুবলীগের দায়িত্ব নেব। ভিসি আরো বলেন, আমি উপাচার্য হওয়ার পর আর কোনো (যুবলীগের ) মিটিংয়ে যাই না। তবে যদি আমাকে এখনো বলা হয় যুবলীগের দায়িত্ব নিতে হবে, আমি ভাইস চ্যান্সেলরের পদ ছেড়েই দায়িত্ব নেব। আমাকে যদি বলা হয়, আপনি যুবলীগের দায়িত্ব নিতে পারবেন কি না? তবে আমি সঙ্গে সঙ্গে উপাচার্য বা চাকরি ছেড়ে দিয়ে (যুবলীগের) দায়িত্ব নেব। কারণ, এটা এত ভালোবাসার একটি সংগঠন, আমি উপাচার্যশিপ ছেড়ে দিতে রাজি আছি।

ড. মীজানুর রহমান ২০১৩ সালের ২০ মার্চ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে যোগ দেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে ছিলেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।