ব্রেকিং নিউজ

মদ্যপ অবস্থায় নারীর ঘরে প্রবেশ করায় গণপিটুনি খেলেন নৌপুলিশ

news-details
ক্রাইম নিউজ

সিরাজগঞ্জ প্রতিনিধি

মদ্যপ অবস্থায় জনৈক নারীর ঘরে প্রবেশ করায় গণপিটুনির শিকার হয়েছেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় নৌপুলিশের সদস্য শামসুল আলমেএ ঘটনায়তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ শনিবার তাকে বরখাস্ত করে নৌপুলিশের প্রধান কার্যালয়ে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, চৌহালী উপজেলায় ২০১৮ সালে নৌপুলিশের অস্থায়ী ফাঁড়ি স্থাপন করা হয়। ৭-৮ মাস আগে শামসুল আলম নৌপুলিশের সদস্য হিসেবে চৌহালীতে যোগ দেন।

গত শুক্রবার গভীর রাতে শামসুল আলম পুলিশ ফাঁড়ির অদূরে চৌদ্দরশি গ্রামের জনৈক নারীর বাড়িতে অনৈতিক উদ্দেশ্যে যান। সুযোগ বুঝে ওই নারীর ঘরে প্রবেশ করলে বাড়ির লোকজন চিৎকারের শব্দ পায়।

এ সময় বাড়ির লোকজন ও স্থানীয়রা তাকে ঘরের মধ্যে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। রাতেই নৌপুলিশ ফাঁড়ির কর্মকর্তারা তার বিরুদ্ধে বিভাগীয় বিচার দেয়ার আশ্বাস দিয়ে নিয়ে যান। শনিবার ভোরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ঢাকা মিরপুর নৌপুলিশের প্রধান কার্যালয়ে তাকে পাঠিয়ে দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে চৌহালী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ বাবর আলী বলেন, শামসুল মাদকাসক্ত। এর আগে মাদক সেবনসহ অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে টাঙ্গাইল থেকে তাকে চৌহালীতে বদলি করা হয়েছিল। শুক্রবার রাতের ঘটনায় শামসুলকে সাময়িক বরখাস্ত ও প্রত্যাহার করে ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে নৌপুলিশের প্রধান কার্যালয়ে পাঠানো হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।