ব্রেকিং নিউজ

কারখানা ভাড়া নিয়ে দখল করার অভিযোগ

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক

ঢাকার অদূরে ধামরাই বিসিক শিল্প নগরী এলাকায় ভাড়া দেয়া কারখানা দখলের অভিযোগ উঠেছে ভাড়াটিয়াদের বিরুদ্ধে।

সোমবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে সংবাদ সম্মেলনে এসএস পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেডের মালিক জাহিদুর রহমান মল্লিক এ অভিযোগ করেন। এ ঘটনায়  পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও কোন ফল না পাওয়ায় হতাশ হয়ে পড়েছেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৮ সালের ১ জুলাই চার বছরের জন্য কারখানাটি ওয়াহিদুল নবী ভূঁইয়া নামে এক ব্যবসায়ীকে ভাড়া দেন। কিন্তু তিনি চুক্তি অনুযায়ী প্রতি মাসের ১৫ লাখ টাকা ভাড়া দিচ্ছেন না। উল্টো তাকে নানাভাবে হুমকি দিচ্ছে এবং কারখানাটি আত্মসাতের চেষ্টা করছে। ওয়াহিদুল নবী ভূঁইয়া প্রধানমন্ত্রীর কার্যালয়ের পদস্থ কর্মকর্তাদের বরাত দিয়ে ফোন করে আইন-শৃঙ্খলাবাহিনীর যাতে সাহায্য না পান সে ব্যবস্থা করছেন।
 
তিনি আরো বলেন, পুলিশ প্রশাসনের সহযোগিতা নিতে চাইলে গণভবন থেকে মহমুদুল হাসান বাবুলের ফোন আসার কারণে পুলিশ প্রশাসন তখন তাদের অন্যায়ের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয় না। গতবছর ১৫ নভেম্বর ও ৩ ডিসেম্বর ওয়াহিদুল নবী ভূইয়াকে রেজিস্টার্ড এডিসহ ডাকযোগে পাঠানো লিগ্যাল নোটিশের মাধ্যমে ১ কোটি ৩৭ লাখ পাওনা টাকা দাবী করে মিলটি বুঝিয়ে দিতে বলেন। কিন্তু লিগ্যাল নোটিশ পাওয়ার পর জাহিদুর রহমান মল্লিককে নানা ভয়ভীতি ও হুমকি দিচ্ছে।  এ বিষয়ে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। 

জাহিদুর রহমান মল্লিকের অভিযোগ ভাড়াটিয়া চুক্তির ২ নং স্বাক্ষী মাহমুদ হাসান বাবুল প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচয় কর্মকতা পরিচয়ে তাকে হুমকি দেন। এছাড়াও স্থানীয় যুবলীগ নেতা মো. আসলাম খান তিনি ওই চুক্তির এক নম্বর সাক্ষী তিনিও হুমকি দেন। মিলটি ফিরে পেতে সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে ওয়াহিদুল নবী ভূঁইয়া বলেন, চুক্তি করার পর আমি কারখানাটি চালু করতে পারিনি। কারখানার মেশিনপত্র অকেজো ছিল এবং  আমাদের  কোটি কোটি টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। মিথ্যা অভিযোগ করছে জানিয়ে তিনি বলেন, আমার কত টাকা ক্ষতি হয়েছে, সে রকম একটি তালিকা করে ওই তালিকায় তিনি স্বাক্ষর করেছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।