ব্রেকিং নিউজ

আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

news-details
জাতীয়

  আমাদের প্রতিবেদক

ঢাকার গুলশানে চলচ্চিত্র প্রযোজক ও বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়ি থেকে ৩৯০ বোতল মদ উদ্ধারের ঘটনায় দুটি মামলা দায়ের করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অধিদপ্তরের সহকারী পরিচালক খোরশেদ আলম জানান, সোমবার (২৮ অক্টোবর) গুলশান থানায় দায়ের করা দুটি মামলায় আসামি করা হয়েছে মোট তিনজনকে। তবে একটিতেও নেই আজিজ মোহাম্মদ ভাইয়ের নাম।

একটি মামলায় তার ভাতিজা ওমর মোহাম্মদ ভাই এবং অপর মামলায় ওই বাড়ির দুই তত্ত্বাবধায়ক নবীন মণ্ডল ও মো. পারভেজকে আসামী করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) বিকাল থেকে গুলশান ২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ১১/এ ও ১১/বি হোল্ডিংয়ে পাশাপাশি দুটি ছয়তলা বাড়িতে অভিযান চালায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ভবন আলাদা হলেও একটি থেকে আরেকটিতে যাতায়াতের পথ ছিল। আর এই ভবন দুটিতে আজিজ মোহাম্মদ ভাইয়ের আত্মীয়-স্বজনরা থাকেন।

এর মধ্যে একটি ভবনের ছাদের এক কোণে ছিল ক্যাসিনো সামগ্রী ও সিসা বার। অন্য ভবনের চারতলার একটি কক্ষে ছিল মদের মজুদ।

ঢাকার গুলশানে আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে রোববার অভিযান চালিয়ে ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের কথা জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। 

দুই বাড়ি মিলিয়ে মোট ৩৯০ বোতল মদ পাওয়া গেছে জানিয়ে খোরশেদ আলম বলেন, ওমর মোহাম্মদের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে আট বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আর চতুর্থ তলায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ফ্ল্যাট থেকে পাওয়া যায় বাকি মদের বোতল। এছাড়া সিসা সেবনের সরঞ্জাম এবং ক্যাসিনোতে জুয়া খেলার রুলেট হুইল এবং ১৬ শ চিপস পাওয়া যায় সেখানে।

রোববারের অভিযানের পর ওই বাড়ি থেকে পারভেজ ও নবীনকে আটক করেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। আর ওমরকে মামলায় পলাতক দেখানো হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।