ব্রেকিং নিউজ

বাংলাদেশ-ভারত সিরিজে জঙ্গি হামলার হুমকি

news-details
খেলাধুলা

স্পোটর্স ডেস্ক

ভারত সফরের জন্য আগামীকাল দেশ ছাড়বে বাংলাদেশ দল। এই সফরে ভারতের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি ও দুই টেস্টের সিরিজ খেলবে টাইগাররা। টাইগারদের এই সফর নিয়ে বিসিবি থেকে যেমন ধোঁয়াসা তৈরি হয়েছে, অন্যদিকে ভারত-বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজে হামলার হুমকি দিয়েছে ‘অল ইন্ডিয়া লস্কর-ই তাইয়্যেবা’।

এ সফরে টি-টোয়েন্টি সিরিজে হামলার হুমকি দিয়ে চিঠি পেয়েছে ভারতের জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ)। চিঠি পাওয়ার পরপরই ক্রিকেটারদের নিরাপত্তা বাড়ানোর নির্দেশ পেয়েছে দিল্লি পুলিশ।  

আগামী ৩ নভেম্বর দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (সাবেক ফিরোজ শাহ কোটলা) টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। 

দিল্লি পুলিশের সূত্র দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ওপর হামলার হুমকি দেওয়া হয়েছে। কেরালাভিত্তিক সংগঠন ‘অল ইন্ডিয়া লস্কর’ কোহলি এবং যেসব রাজনীতিবিদ ম্যাচ দেখতে যাবেন, তাদের ওপর হামলার টার্গেট করা হয়েছে বলে জানানো হয়।

দিল্লি পুলিশ আরও জানায়, ওই চিঠি ভুয়াও হতে পারে। কিন্তু তারা কোনো ঝুঁকি নেবেন না। ম্যাচের ভেন্যু এবং খেলোয়াড়দের নিরাপত্তা জোরদার করবে তারা। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নেই কোহলি। বিশ্রাম নিয়েছেন তিনি। ভারতের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।

তবে জঙ্গি সংগঠনের এই হুমকির তালিকায় শুধু ভারতীয় ক্রিকেটাররা নন, তালিকায় আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, অর্থমন্ত্রী নির্মলা সীতারামণ, প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানী প্রমুখ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।