ব্রেকিং নিউজ

চাঁদপুরের ফরিদগঞ্জে ক্রসফায়ারে ডাকাত নিহত,৩ পুলিশ আহত

news-details
দেশজুড়ে

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে পাইক পাড়ায় পুলিশের সঙ্গে ক্রসফায়ারে অজ্ঞাত ডাকাত সর্দার নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ২টায় ৮নম্বর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জনৈক চেরাগ আলীর বাগানে ডাকাত দলের প্রস্তুতির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়।

পুলিশের অভিযানে টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে, এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও অজ্ঞাত এক ডাকাতকে আহত অবস্থায় আটক করে পুলিশ।

আহত অবস্থায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার ওই ডাকাতকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ফরিদগঞ্জ থানা পুলিশের এএসআই  মঞ্জুরুল আলমসহ ২ কনেস্টবল আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় তৈরী একটি পুরাতন পাইপগান, একটি চাইনিজ কুড়াল, একটি তলোয়ার, একটি চাপাতি, একটি এমএম পাইপান উদ্ধার করেছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রকিব জানান, গত কয়েক দিন ধরে ফরিদগঞ্জের পাইকপাড়া ইউনিয়নে বিভিন্ন বাড়ীতে ডাকাতি ও নেশাদ্রব্য স্প্রে করে দূধর্ষ চুরির ঘটনা বেড়ে গিয়েছিল।

সোমবার রাতে পুলিশ ফরিদগঞ্জের বিভিন্ন ইউনিয়নে এক যোগে অভিযানে নামে।
  
গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির খবর পেয়ে ডাকাত দলকে ঘিরে ফেলে। পরে পুলিশকে  লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। ফলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এক ডাকাতকে পুলিশ আটক করে।পরে হাসপাতালে নেয়ার পথে ওই ডাকাত মারা যায়।
      
অজ্ঞাত ডাকাতের মরদেহ চাঁদপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এক এএসআই ও ২ কনেস্টবল আহত হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।