ব্রেকিং নিউজ

কদমতলীর সন্ত্রাসী ফরহাদেরকে গ্রেফতারের দাবি যুব মহিলা লীগ নেত্রীর 

news-details
জাতীয়

নিজস্ব প্রতিবেদক 

রাজধানীর কদমতলী এলাকার একাধিক মামলার আসামী ফরহাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটির ৫৮ নং ওয়ার্ডের যুব মহিলা লীগের সভাপতি নার্গিস আক্তার।

মঙ্গলবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের এক সংবাদ সম্মেলন এ দাবি জানানো হয়।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কদমতলী এলাকার প্রকাশ্য দিবালোকে দিল বাহারকে গুলি করে হত্যা, রুবেলকে জবাই করে হত্যাসহ শ্যামপুরের ঘটে যাওয়া আরো কিছু চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী ফরহাদ। একাধিকবার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হাতে গ্রেপ্তার হওয়ার পরেও ফরহাদ আইনের ফাঁকফোকর দিয়ে আদালত থেকে জামিন নিয়ে বেরিয়ে চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। পুলিশের সঙ্গে যোগসাজশ থাকায় তার এসব কর্মকান্ডের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে গেলে উল্টে অভিযোগকারিকে হয়রানি করে পুলিশ।   

নার্গিস আক্তার বলেন,  ৫৮, ৫৯ ও ৬০ নং ওয়ার্ড কাউন্সিলর জাতীয় পার্টির নেত্রী সুলতানা আহমেদ লিপি (মহিলা সংরক্ষিত আসন)ও তার স্বামী আ. আজিজ আহমেদ থানা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। ফরহাদ সুলতানা আহমেদ লিপির ছোটভাই হওয়ার কারণে এলাকায় নানা অত্যাচার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। এরা বিভিন্ন দলের হয়ে কাজ করে ক্ষমতার দাপট দেখিয়ে সাধারণ মানুষের উপর নির্যাতন চালায়। তার এ নির্যাতন থেকে রেহাই পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন নার্গিস আক্তার।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।