ব্রেকিং নিউজ

আহমেদ ইমতিয়াজ ‍বুলবুলের গানে রিজভী-ন্যান্সি

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

‘চোখেরই পলকে এতো কাছে কখন এলে যে তুমি, তোমাকে ভুলতে চাই, ভোলা যায় না’ জনপ্রিয় এ দুটি গানের কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদ। ওপার বাংলার শুভমিতার সঙ্গে ‘চোখের পলকে’ গানটি গেয়ে যিনি রীতিমত শ্রোতাপ্রিয় হয়ে উঠেছেন।

প্রয়াত কিংবদন্তী গীতিকার ও সংগীত পরিচালকের সঙ্গে শেষ প্রজেক্টে যুক্ত ছিলেন রিজভী। তার জন্য পাঁচটি গান তৈরি করেছিলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

কিন্তু সেই গানগুলোর মুক্তি দেখে যেতে পারেননি আহমেদ ইমতিয়াজ বুলবুল। এর মধ্যে দুটি গান প্রকাশ হলেও আরো তিনটি গান মুক্তির অপেক্ষায়। এই তিনটি গানের মধ্যে দুটি গানে রিজভী ওয়াহিদের সঙ্গে কণ্ঠ দিলেন কণ্ঠশিল্পী ন্যান্সি।

অস্ট্রেলিয়ার একটি স্টুডিওতে সম্প্রতি আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর ও সংগীতায়োজন করা গান দুটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। গান দুটির নাম ‘ও হাওয়া’ এবং ‘উড়তে উড়তে যারে পাখি’।

গানের প্রসঙ্গে রিজভী ওয়াহিদ বলেন, ‘আমি খুব সৌভাগ্যবান যে স্যারের সুর সঙ্গীতে গাইতে পেরেছি। একই সঙ্গে দুর্ভাগ্য এটাই যে গানগুলোর মুক্তি স্যার দেখে যেতে পারেননি। আর এবারের দুটি গানে সহশিল্পী হিসেবে ন্যান্সিকে পেয়ে দারুণ লাগছে।’

ন্যান্সি বলেন, ‘কিংবদন্তী আহমেদ ইমতিয়াজ বুলবুল স্যারের কাজে অংশ নেয়া সত্যিই সৌভাগ্যের। অস্ট্রেলিয়ার প্রফেশনাল স্টুডিওতে গানগুলো ধারণ করা হয়েছে। এ ধরনের পরিবেশে কাজ করাটাও আমার জন্য চমক ছিল।’ 

গান দুটির মিক্স ও মাস্টারিং করেছেন রেজওয়ান সাজ্জাদ। আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রথম মৃত্যুবার্ষিকীতে গান দুটির মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।