ব্রেকিং নিউজ

কাউন্সিলর মঞ্জু ১০ দিনের রিমান্ডে

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক

অস্ত্র ও মাদক মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এ ছাড়া তার গাড়িচালক সাজ্জাদ হোসেনকে মাদক মামলায় ৫ দিনের রিমান্ডে নেয়া হয়। শুক্রবার বিকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর অস্ত্র ও মাদক মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। মাদক মামলায় মঞ্জুর পাশাপাশি তার গাড়িচালক সাজ্জাদ হোসেনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার এসআই হারুন অর রশিদ রিমান্ড আবেদন করেন।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে রাজধানীর টিকাটুলিতে নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেপ্তার করে র‌্যাব । তার অফিস ও বাসায় অভিযান চালিয়ে দুটি পিস্তল, মদ, গাঁজা, ইয়াবা, ফেনসিডিল ও যৌন উত্তেজনা বর্ধক ওষুধ উদ্ধার করা হয়। অভিযানে কাউন্সিলর মঞ্জুর গাড়িচালক সাজ্জাদকেও গ্রেফতার করা হয়।

মঞ্জুর বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক-ক্যাসিনো ব্যবসাসহ নানা অভিযোগ আছে। বৃহস্পতিবার রাতে ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেন র‌্যাব-৩ এর ডিএডি ইব্রাহিম হোসেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।