ব্রেকিং নিউজ

সাড়া ফেলেছে শাহজাহান শুভ’র ‘আমার কলিজাটা পোড়া’ 

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

‘তোর কারণে’ গানের ব্যাপক সাফল্যের পর শিল্পী শাহজাহান শুভ’র নতুন আরেকটি মিউজিক ভিডিও ‘আমার কলিজাটা পোড়া’ অন্তর্জালে সাড়া ফেলেছে। সিডি চয়েস মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে গত ১০ অক্টোবর গানটি প্রকাশ হয়। ইতোমধ্যে ৭ লাখ দর্শক-শ্রোতা গানটি দেখেছেন ও শুনেছেন। এই গান দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন শিল্পী শাহজাহান শুভ। 

‘আমার কলিজাটা পোড়া’ গানটির কথা ও সুর করেছেন রাকিব ইমরান। ভিডিওতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় মডেল অরণ্য পাশা ও দোলন। গানটির সঙ্গীতায়োজন করেন অরণ্য আকোন । 

‘আমার কলিজাটা পোড়া’ গানটি সম্পর্কে কন্ঠশিল্পী শাহজাহান শুভ বলেন, তরুণ গীতিকবি রাকিব ইমরান অসম্ভব সুন্দর কথা লিখেছেন। মিউজিক ভিডিওটাও খুব ভালো হয়েছে। গানের কথার পাশাপাশি সুরটাও অসাধারণ। শ্রোতা ও দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। বিশেষ ধন্যবাদ সিডি চয়েস মিউজিক কোম্পানির কর্ণধার এমদাদ সুমন ভাইকে। তিনি শুরুতেই তদারকি করেছেন বলেই সবকিছু সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। গানটি নিয়ে আমি অনেক আশাবাদী।

এর আগে শাহজাহান শুভ’র গাওয়া ‘তোর কারণে’ গানটি ১৩ লাখেরও বেশি ¯্রােতা ইউটিউবে গানটি শুনেছেন। ইতোমধ্যে গানটি ছড়িয়ে পড়েছে দেশের সর্বত্রই। 
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।