ব্রেকিং নিউজ

যে কারণে দুদকে গিয়েছিলেন সাকিব

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

দুই বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়া বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের সদ্য সাবেক অধিনায়ক সাকিব আল হাসান দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদের সঙ্গে দেখা করেছেন।

আজ রোববার সকাল পৌনে ১১টার দিকে দুদকের সেগুনবাগিচার কার্যালয়ে গিয়ে সাকিব প্রায় ৪৫ মিনিট অবস্থান করেন বলে সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য গণমাধ্যমকে জানান।

দুদকের পরিচালক নাসিম আনোয়োর প্রধান ফটক থেকে সাকিবকে স্বাগত জানিয়ে তিন তলায় দপ্তরে নিয়ে যান। এ সময় সাংবাদিকদের কোনো কথা বলেননি সাকিব।

দুদকের একাধিক কর্মকর্তা সাংবাদিকদের বলেন, দুদকে আজ সাকিবকে পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়। পরে পাঁচতলায় দুদক চেয়ারম্যানের কক্ষে তিনি ৩০ মিনিটের মতো অবস্থান করেন। 

সাকিবের দুদকে আসার কারণ জানতে চাইলে প্রণব কুমার ভট্টাচার্য গণমাধ্যমকে বলেন, ‘সাকিব ২০১৮ সাল থেকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। পূর্বনির্ধারিত একটি বিষয়ে চেয়ারম্যান স্যারের সঙ্গে আলোচনার জন্য তিনি এসেছিলেন।’

তবে সাকিবের সঙ্গে দুদক চেয়ারম্যানের আলোচনার বিষয়বস্তু বা এ সাক্ষাতের সঙ্গে ক্রিকেটে সাকিবের নিষিদ্ধ হওয়ার কোনো সম্পর্ক আছে কি না, তা নিয়ে দুদকের কোনো কর্মকর্তা মুখ খুলতে চাননি।

জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পর তা গোপন করায় সাকিব আল হাসানকে গত ২৯ অক্টোবর দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। তবে দোষ স্বীকার করায় এক বছরের শাস্তি স্থগিত করা হয়েছে।

এই শাস্তির ফলে আপাতত ২০২০ সালের ২৯ অক্টোবর পর্যন্ত কোনো ধরনের ক্রিকেটে মাঠে নামতে পারবেন না বাংলাদেশের এই অলরাউন্ডার।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।