১৫ এপ্রিল ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

news-details
খেলাধুলা

।। স্পোর্টস ডেস্ক ।। 

আগামী ১৫ এপ্রিল মুম্বাইয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা করা হবে। যেখানে থাকার কথা রয়েছে অধিনায়ক বিরাট কোহলির। তবে সেদিন সন্ধ্যায় তার আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু মুম্বাই ইন্ডিয়ান্সে বিপক্ষে মাঠে নামবে।

আসছে ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপে অংশগ্রহণ করা সবদলকে আইসিসি ২৩ এপ্রিলের মধ্যে চূড়ান্ত দল ঘোষণার সময় বেঁধে দিয়েছে। তাই ভারতীয় নির্বাচকরা চাচ্ছেন আরও বেশি সময় নিয়ে খেলোয়াড়রা নিজেদের প্রস্তুত করুক।

ভারতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ তার প্যানেল নিয়ে গত ফেব্রুয়ারিতেই অবশ্য ২০ জন ক্রিকেটারের প্রাথমিক একটি তালিকা করে রেখেছেন। যেখানে থেকেই চূড়ান্ত ১৫জনকে বিশ্বকাপে সুযোগ দেওয়া হবে।

এদিকে ভারত সর্বশেষ ওয়ানডে সিরিজ ঘরের মাঠেই হেরেছে অস্ট্রেলিয়ার বিপক্ষে। ৩-২ ব্যবধানে হারার সিরিজে অবশ্য প্রথম দুই ম্যাচে তারাই জিতেছিল। এছাড়া সম্প্রতি প্রশ্ন উঠেছে কোহলির নেতৃ্ত্ব নিয়ে। সেই তিন ম্যাচ হারার পর তার দল ব্যাঙ্গালুরু আইপিএলে টানা ছয় ম্যাচ হেরে বিদায়ের সুর শুনতে পাচ্ছে। কোহলি অবশ্য বলে দিয়েছেন, আইপিএলের প্রভাব বিশ্বকাপে পড়বে না।

আগামী ৩০ মে এবারের বিশ্বকাপে পর্দা উঠবে। যেখানে ৬ জুন সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।