ব্রেকিং নিউজ

মিজন-রাজীবের বিরুদ্ধে দুদকের দুই মামলা

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক 

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ও তারিকুজ্জামান রাজীবের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার তাদের বিরুদ্ধে মামলা দুইটি দায়ের করা হয়।

এর আগে, গত ১১ অক্টোবর (শুক্রবার) ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করে র‌্যাব। র‌্যাব সদর দফতর থেকে জানানো হয়, চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে তাকে আটক করা হয়েছে। তিনি দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন বলেও জানিয়েছে র‌্যাব। তার বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডে যুক্ত থাকারও প্রমাণ আছে বলে জানা গেছে।

আটকের পরপরই তার বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়। এর মধ্যে শ্রীমঙ্গলে একটি অস্ত্র মামলা ও অন্যটি রাজধানীর মোহাম্মদপুর থানায় মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলা। পরে এই দুই মামলায় গ্রেফতার দেখানো হয় তাকে।

অন্যদিকে, আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনো বিরোধী অভিযানের পর গা ঢাকা দেন উত্তর সিটি করপোরেশনের আরেক কাউন্সিলর তারিকুজ্জামান রাজীব। তার বিরুদ্ধে নামে-বেনামে রাজধানীতে তার বেশ কয়েকটি ফ্লাট ও গাড়ি রয়েছে। জমি দখল ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে।

পরে ১৯ অক্টোবর চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে সন্ত্রাসী কর্মকাণ্ড, দখলদারিত্ব ও চাঁদাবাজির অভিযোগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এক বন্ধুর বাসা থেকে ঢাকা উত্তরের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারিকুজ্জামান রাজীবকে গ্রেফতার করে র‍্যাব।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।