ব্রেকিং নিউজ

ডিবি পরিচয়ে ডাকাতি, আটক ৩

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ডাকাতির অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

আটকরা হলেন-মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), নূর আমিন মোল্লা (৩১) ও সজিব আহম্মেদ (২৬)।

সোমবার (১১ নভেম্বর) দিনগত রাতে বিমানবন্দর থানার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) প্রধান গেইটের বিপরীত পাশে সাইটডিস রেস্টুরেন্টের সামনে থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে আট লাখ টাকা, দু'টি ওয়ান শুটার গান, একটি প্রাইভেটকার ও একটি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান জানান, গত ২১ অক্টোবর মোস্তফা জামান নামে এক ব্যক্তি পূবালী ব্যাংক বিমানবন্দর শাখা থেকে সাত লাখ ৬৫ হাজার টাকা তোলেন। টাকা নিয়ে যাওয়ার সময় উত্তরা এক নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের মাথায় অজ্ঞাতনামা পাঁচ-ছয় ব্যক্তি তাকে ডিবি পুলিশ পরিচয়ে একটি প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়। এরপর ওই ব্যক্তির চোখ বেঁধে ব্যাপক মারধর করে তারা। অস্ত্রের মুখে হত্যার হুমকি দিয়ে সঙ্গে থাকা টাকা কেড়ে নিয়ে তাকে উত্তরা ১০ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে ফেলে যায়।

এ ঘটনায় ধারাবাহিক তদন্তের সূত্র ধরে ডিবি পরিচয়ে ডাকাত দলের তিন সদস্যকে আটক করা হয়। এ সংঘবদ্ধ ডাকাত দলটিতে ৮ থেকে ১০ জন সদস্য রয়েছে। আটক মিজানুর রহমান এবং পলাতক থাকা শ্যামল ওরফে সবুজ ওরফে সুলতান এ দলের মূলহোতা। দীর্ঘদিন তারা ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, ছিনতাই, চুরিসহ নানা অপরাধ কার্যক্রম চালিয়ে আসছিল।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান এএসপি মো. কামরুজ্জামান।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।