রাজাপুরে দুই মাদক কারবারি আটক

news-details
দেশজুড়ে

।। ঝালকাঠি প্রতিনিধি  ।। 

ঝালকাঠির রাজাপুরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ১৩২৬ পিস ইয়াবা, ৩টি দেশীয় অস্ত্র ও ইয়াবা বিক্রির ১০ হাজার ২২০ টাকাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৬টায় উপজেলার গালুয়া ইউনিয়নের গাজীরহাট এলাকা থেকে ১১ পিস ইয়াবা ও নগদ টাকাসহ কামাল গাজী নামে এক মাদক কারবারিকে আটক করে পুলিশ। এর আগে সোমবার বিকেলে উপজেলার নৈকাঠী বাজার এলাকা থেকে আতিকুর রহমান বাবু ওরফে বিকাশ বাবু নামে অপর এক মাদক কারবারিকে আটক করে র‌্যাব ৮। পরে বাবুর দেওয়া তথ্য অনুযায়ী ১৩১৫ পিস ইয়াবা ও ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশের হাতে আটক কামাল গাজী উপজেলার গাজীরহাট এলাকার মৃত সুলতান গাজীর ছেলে ও র‌্যাবের হাতে আটক বাবু উপজেলা নারিকেলবাড়িয়া গ্রামের মৃত আব্দুল আউয়াল হাওলাদারের ছেলে।

র‌্যাব ৮ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুরের নৈকাঠী বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় আতিকুর রহমান বাবুকে আটক করা হয়। পরে বাবুর দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী শুক্তগড় ইউনিয়নের নাড়িকেলবাড়িয়া গ্রামের নিজ বসতঘর থেকে ১৩১৫ পিস ইয়াবা, দুটি চাইনিজ কুড়াল ও একটি রামদা উদ্ধার করা হয়। পরে আটকৃত বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য বরিশাল র‌্যাব ৮ কার্যালয়ে নেওয়া হয়।

এদিকে আজ সকালে তিনটি মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি কামাল গাজীকে আটক করে রাজাপুর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার ২২০ টাকা জব্দ করে পুলিশ। 

র‌্যাব ৮ এর উপসহকারী পরিচালক (ডিএডি) আনোয়ারুল ইসলাম বলেন, আটককৃত বাবু রাজাপুরের একজন চিহ্নিত মাদক কারবারি। জিজ্ঞাসাবাদের পর আজ সকাল ১০টায় তাকে রাজাপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তিনটি মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি কামাল গাজীকে আটক করা হয়েছে। এ সময় পুলিশের সাথে ধস্তাধস্তিতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।