সমুদ্র সৈকতে খোলামেলা ক্যাটরিনা

news-details
বিনোদন

।। বিনোদন ডেস্ক ।। 

বলিউড-টলিউড সর্বত্র এখন চলছে ছুটির মৌসুম! প্যাচপেচে গরম থেকে বাঁচতে কেউ বরফে ঢাকা পাহাড়ের শোভা দেখছেন, কেউ আবার ফুরফুরে সামুদ্রিক হাওয়ায় শহুরে গ্লানি মুছে নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বন্ধুদের সঙ্গে সমুদ্রপাড়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই যা বেশ জনপ্রিয় হয়েছে। প্রায় ২ কোটি ব্যক্তি লাইক করেছেন এটা। ক্যাটের পরনে রয়েছে টু টোনড সলিড কালার বিকিনি। লাল রং বেছে নিয়েছেন তিনি। আর নীল রঙের শর্টস। সমুদ্রতটে এ ভাবেই নিজের ছবি পোস্ট করেছেন তিনি।

উষ্ণতা ছড়ালেন স্বল্পবাস ক্যাটরিনা, বলা হচ্ছে এমনটাই। নো মেক আপ লুকে ক্যাটরিনাকে অসাধারণ সুন্দর লাগছে, নেটিজেনরা বলছেন এমনটাও।

মালদ্বীপ তো বটেই, ইউরোপের নানা শহরও ছুটি কাটানোর গন্তব্য হিসেবে তারকাদের তালিকায় প্রথম সারিতেই থাকে সব সময়। মুম্বইয়ের গনগনে গরম থেকে বাঁচতে ক্যাটরিনা ‘ওয়ার্কিং ভ্যাকেশন’-এ গিয়েছিলেন মালদ্বীপে। সদ্য ‘ভারত’-এর শুটিং শেষ করেছেন ক্যাটরিনা। নতুন প্রজেক্টের জন্যই তার এই মালদ্বীপ সফর, জানিয়েছেন তিনি। তার ভাষায়, ছুটি কাটাচ্ছেন ‘বেস্ট পিপল’-দের সঙ্গে। ক্যাটরিনার ইনস্টাগ্রামে লিখেছেন, মাথার উপরে আকাশ, পায়ের নিচে বালি, আর মনের মধ্যে শান্তি। ক্যাটের সঙ্গে সেখানে আছেন মেকআপ আর্টিস্ট ড্যানিয়েল বাওয়ার এবং ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।