ব্রেকিং নিউজ

ভাটারায় ভুয়া ডিবিকে গণধোলেই, পুলিশে সোপর্দ 

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক

রাজধানীর ভাটারা এলাকায় জনতা হুমায়ুন কবির (৪০) নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে ক্ষিপ্ত এলাকাবাসী। হুমায়ুন কবির নিজেকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে দুই বিদেশগামী যাত্রীর কাছ থেকে ছিনতাইয়ের চেষ্টা করছিল। এসময় হুমায়ূন কবিরকে আটকে স্থানীয়রা মারধর করে। 

সোমবার (১৮ নভেম্বর) সকালে ভাটারার নর্দ্দা এলাকায় এ ঘটনা ঘটে। 

এবিষয়ে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে দুই বিদেশগামী যাত্রী নর্দ্দা বাসস্ট্যান্ডে নামেন। তারা মেডিকেল চেকআপ করাতে ঢাকায় এসেছিলেন। নর্দ্দা থেকে ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি এসে তাদের বিমানবন্দরে নিয়ে যাওয়ার কথা ছিল।

কিন্তু নর্দ্দায় নেমে নাস্তা করে তারা যখন ওই লোকের জন্য অপেক্ষা করছিলেন তখন হুমায়ূন কবির তাদের কাছে এসে ডিবি পরিচয়ে তল্লাশি করার কথা বলেন। একপর্যায়ে ভিকটিম দুজনের কাছ থেকে মোবাইল, কিছু নগদ টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। তখন তাদের সন্দেহ হলে তারা হুমায়ূনের পরিচয়পত্র দেখতে চান। তখন হুমায়ূন তাদের বাড়াবাড়ি করলে মেরে ফেলার হুমকি দেন। এক পর্যায়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। স্থানীয় সেখানে লোকজন জড়ো হয়ে হুমায়ূনকে আটক এবং ধোলাই দিয়ে পুলিশে ন্যস্ত করে। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।