ব্রেকিং নিউজ

হাসপাতালে চিত্রপরিচালক সি.বি. জামান

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক সি.বি. জামান।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত শমরিতা হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে রাত আনুমানিক ৯ টায় ৩০টায় তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেই চিকিৎসা চলছে। প্রাথমিক পর্যবেক্ষণে একইসাথে উচ্চ রক্তচাপ ও লো সুগার থাকার কারণে তাকে স্ট্রোক সেন্টারে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি ডাঃ ব্রিগেঃ জেনারেল (অবঃ) এ.বি.এম সাইদ হোসেন ও ডাঃ লেঃ কর্ণেল গোলাম কাওনাইনের তত্বাবধানে রয়েছেন। বয়সের কথা মাথায় রেখে তার অন্যান্য দিকগুলোও খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। 

তার পরিবারের পক্ষ থেকে তার একমাত্র পুত্র এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সি. এফ. জামান সকলের কাছে বাংলাদেশের অন্যতম জৈষ্ঠ্য এই পরিচালকের আশু আরোগ্য লাভের দোয়া প্রার্থনা করেছেন।

১৯৭৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি সরাসরি চলচ্চিত্র পরিচালনার সাথে যুক্ত থেকে বাংলা চলচ্চিত্রের বিখ্যাত বিখ্যাত বেশ কিছু চলচ্চিত্র দর্শকদের উপহার দেন যার মধ্যে ঝড়ের পাখি, উজান পাখি, পুরষ্কার, কুসুম কলি ইত্যাদি উল্লেখযোগ্য। সর্বশেষ ৩০ বছরের বিরতি কাটিয়ে কিছুদিন আগে ‌'এডভোকেট সুরাজ' নামক নতুন চলচ্চিত্রের ঘোষণা দিয়ে আবারো আলোচনায় আসেন। যে চলচ্চিত্রে বলিউডের পূজা চোপড়া, হলিউডের একজন নায়িকা সহ ৭/৮টি দেশের জনপ্রিয় শিল্পী-কলাকুশলিরা কাজ করবেন বলে জানা গেছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।