ব্রেকিং নিউজ

স্পিডবোট-ট্রলার সংঘর্ষে আহত মাদারীপুরের বিচারক ঢাকার হাসপাতালে ভর্তি

news-details
দেশজুড়ে

 শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : 

মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌপথে স্পিডবোট ও ট্রলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা (৫৬) আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় ভিআইপি একটি স্পিডবোট নিয়ে গানম্যানসহ কাঁঠালবাড়ী স্পিডবোট ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশে যাত্রা করে বিচারক নিতাই চন্দ্র সাহা। এ সময় ঘাট থেকে স্পিডবোটটি কিছুদূর যেতেই ৪ নম্বর ফেরি ঘাটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ইসলামিয়া হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

দুর্ঘটনার সময় তার সঙ্গে গানম্যান মো: সুজন মিয়া ছিলেন। তবে তিনি অক্ষত রয়েছেন বলে জানা গেছে।

ইসলামিয়া হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা: মো: মিলন মিয়া জানান, সন্ধ্যার পর মাথায় ইনজুরি নিয়ে জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা আমাদের হাসপাতালে আসেন। তার মাথার বাম পাশে চোখের উপরের অংশে কেটে গেছে। বাম চোখেও আঘাত প্রাপ্ত হয়েছে। ক্ষতস্থানে রক্ত জমাট বেঁধেছে। তিনি চোখেও ঝাঁপসা দেখেন। যে কারণে আমি জরুরি প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই ঢাকা প্রেরণ করি।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, উন্নত চিকিৎসার জন্য বিচারক নিতাই চন্দ্র সাহা ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন।

এদিকে বৃহস্পতিবার সকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত গানম্যান মো: সুজন মিয়া সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহাকে বুধবার রাত ১১টা ৩০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।