নরসিংদী জজ কোর্টের আইনজীবী ৩ দিন ধরে নিখোঁজ

news-details
দেশজুড়ে

।। নরসিংদী প্রতিনিধি ।। 

নরসিংদী জজ কোর্টের আইনজীবী শাহজাহান এতমামদার ৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার সময় সদর উপজেলা মোড় সংলগ্ন নিজ চেম্বার থেকে চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী নিজ বাসায় ফেরার পথে তিনি নিখোঁজ হন।

এ ঘটনায় পরদিন সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ছেলে মো. রুপম। নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট শাহজাহান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, রাত সাড়ে নয়টার দিকে নিজ চেম্বার থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে বের হয়ে যান তিনি। রাত ঘনিয়ে আসলেও বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তার সঙ্গে থাকা দুটো মোবাইল ফোন নম্বরে কল করে সংযোগ বন্ধ পান। রাত সাড়ে ১২টার দিকে এডভোকেট শাহজাহান এর ব্যবহৃত একটি নাম্বার থেকে ছেলে রুপমের নাম্বারে মিসড কল আসে। এসময় ছেলে ফোন ব্যাক করলে তিনি সংক্ষিপ্ত কথায় জানান, আমি জরুরি কাজে ঢাকায় আসছি, সকালে ফিরবো এবং তার অনার্স পড়ুয়া মেয়েকে ভালোভাবে পরীক্ষা দেয়ার কথা বলেন। কোথায় আছেন, কখন গেছেন এসব প্রশ্ন করলে তিনি কোন উত্তর দেননি এবং মোবাইলটি বন্ধ করে দেন।

এরপর থেকে আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও আইনজীবী শাহজাহানের কোন খোঁজ মিলছে না।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট শাহজাহান মিয়া বলেন, এ ব্যাপারে নরসিংদী জেলা আইনজীবি সমিতির পক্ষ থেকে জরুরি সাধারণ সভা আহবান করা হয়।

আগামীকাল বুধবার সকাল সাড়ে ৯ টায় নরসিংদী প্রেসক্লাবের সামনের রাস্তায় আইনজীবীদের মানববন্ধন এবং ১০ টায় নরসিংদী জেলা আইনজীবি সমিতি মিলনায়তনে এক প্রেস কনফারেন্স আহ্বান করা হয়েছে।  

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান জানান, সাধারণ ডায়েরি করার পর থেকে নরসিংদী থানা পুলিশ আইনজীবী শাহজাহান এতমামদারকে উদ্ধারের প্রয়োজনীয় চেষ্টা চলছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।