ব্রেকিং নিউজ

বাসায় ফেরার পথে পুলিশ সদস্য নিখোঁজ

news-details
দেশজুড়ে

 বাগেরহাট প্রতিনিধি

ছুটি নিয়ে বাড়ি ফেরার পথে ঢাকার মাওয়া ঘাট থেকে তৌহিদুজ্জামান (৩৫) নামে এক পুলিশ সদস্য নিখোঁজ হয়েছেন। খাগড়াছড়িতে কর্মরত তৌহিদুজ্জামান গত ২০ নভেম্বর বাগেরহাটের বাসায় ফেরার নিখোঁজ হন বলে তার স্ত্রী মোসলেমা খাতুন দাবি করেছেন। গত চারদিনেও তার সন্ধান মেলেনি। 

এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানায় ও খাগড়াছড়িতে পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছে পরিবার। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে। তৌহিদুজ্জামান সাতক্ষীরা জেলা সদরের গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে। কনস্টেবল তৌহিদুজ্জামান খাগড়াছড়ি সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বাগেরহাট শহরের পুরাতন পুলিশ লাইনের পাশে হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন।

মোসলেমা খাতুন বলেন, 'গত ২০ নভেম্বর দুপুরে ২০ দিনের ছুটি নিয়ে তৌহিদুজ্জামান বাগেরহাটের উদ্দেশে রওনা দেন। পথে তিনি আমাকে বেশ কয়েকবার ফোন করেন। ওই দিন রাত ১১ টা ২০ মিনিটের সময় আমাকে ফোন দিয়ে বলে, আমি এখন মাওয়া ঘাটে। এরপর আর কোনো কথা হয়নি। তার ফোন বন্ধ রয়েছে। কেন কীভাবে তিনি নিখোঁজ হলেন, কিছু বুঝে উঠতে পারছি না।'

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান বলেন, মোবাইল ফোনের সূত্র ধরে তার অবস্থান নিশ্চিত হতে কাজ শুরু করেছি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।