ব্রেকিং নিউজ

আত্মহত্যার হুমকি এমপি বুবলির

news-details
দেশজুড়ে

নরসিংদী প্রতিনিধি

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএ পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নিয়ে বেশ সমালোচিত নরসিংদীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলি। বহিষ্কার করা হয়েছে বিশ্ববিদ্যালয় থেকে। দলের সুনাম ক্ষুণ্ন করায় খুইয়েছেন জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদকের পদটিও। নিজের এ অবস্থার জন্য তিনি দায়ী করেছেন সাংবাদিকদের।

গতকাল সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে হুমকিও দিয়েছেন দুই সন্তানকে নিয়ে আত্মহত্যার। ঘণ্টাখানেক পর অবশ্য স্ট্যাটাসটি সরিয়ে নেওয়া হয়। তবে এর স্ক্রিনশট এখনো সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

স্ট্যাটাসে নিজের বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ নিয়ে হতাশা প্রকাশ করেন নরসিংদীর প্রয়াত মেয়র লোকমান হোসেনের স্ত্রী বুবলি। কিছু অপশক্তি তার পেছনে লেগেছে বলেও উল্লেখ করেন।

নিজের অপরাধটি তেমন কিছু নয় ব্যাখ্যা দিয়ে বুবলি সাংবাদিকদের উদ্দেশ্যে লিখেন-‘কিছু অপশক্তি পেছনে লেগেছে, কত কিছু ঘটনা দেশে ঘটে, এতে কেউ লেখালেখি করে না। আপনারা এটা নিয়ে এমনভাবে লিখছেন যেন আমার জন্য ৫০ জীবন শেষ হয়ে গেছে, লুটপাট হয়েছে, সর্বনাশ হয়েছে অনেকের।’

সব শেষে এই নারী সাংসদ লিখেন, ‘আমার এ জীবনে পাওয়ার চাইতে মনের দুঃখে মরেছি অনেকবার, বারবার মরার চাইতে একবারে মরে গেলেই ভালো মনে করি।’ এ বিষয়ে এমপি বুবলির সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।