ব্রেকিং নিউজ

কয়েক ম্যাচ ব্যর্থ হলেই আমি দলের বোঝা: গেইল

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক : 

টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা বলা হয় ক্রিস গেইলকে। এক কথায় সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটের কিংবদন্তি তিনি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের চুক্তি প্রত্যাহার করে বিশ্ব জুড়ে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগে খেলেন এই ক্যারিবীয় ব্যাটিং দানব।

কিন্তু সেই গেইলের মুখেই এবার অনুযোগ ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে। বলছেন, কখনোই ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে প্রাপ্য সম্মান পান না তিনি। কয়েক ম্যাচ খারাপ খেললেই তাকে দলের বোঝা হিসেবে দেখা হয়।

৪০ বছর বয়সী গেইল সর্বশেষ খেলছিলেন দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট মযানজি সুপার লিগে। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন দল জোজি স্টারসের সঙ্গে ছয় ম্যাচের জন্য চুক্তিবদ্ধ ছিলেন গেইল। ৬ ম্যাচ খেলে বিদায় নেওয়ার সময় কিছু অভিমান, ক্ষোভের কথা প্রকাশ করেছেন ক্যারিবীয় তারকা।

ইএসপিএন ক্রিকইনফো-কে গেইল বলছেন, ‘একবার ক্রিস গেইল ব্যর্থ হলে সকলেই বলতে শুরু করে দেয় আমার ক্যারিয়ার শেষ। আমি অত্যন্ত খারাপ প্লেয়ার। এ ছাড়াও আরও কত কী। খেলোয়াড় থেকে শুরু করে ম্যানেজমেন্ট, ম্যানেজমেন্টের মাথা, বোর্ডের সদস্য কেউ বাদ যায় না।’

দক্ষিণ আফ্রিকার লিগটিতে গেইল মোটেও প্রত্যাশা পূরণ করতে পারেনি। ৬ ইনিংস মিলিয়ে মাত্র ১০১ রান করেছেন। রবিবার শেষ ম্যাচে কেবল একটি ফিফটির ইনিংস খেলেন। তার দলটাও ছয় ম্যাচের কোনোটিতেই জয় পাননি।

তবে গেইল নির্দিষ্ট কোনো ফ্র্যাঞ্চাইজির দিকে ইঙ্গিত করেননি, ‘আমি শুধু এই দলের কথা বলছি না। এই কয়েক বছরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে একটা উপলব্ধি হয়েছে আমার। কেউ মনে রাখে না কী করেছি।’

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।