ব্রেকিং নিউজ

বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক : 

কোনোও বিবাহিত পুরুষকে বিয়ে করবে না বলে জানিয়েছেন ঢালিউডের অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের আলোচনা অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

অপু বিশ্বাস বলেন, আমার ভবিষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে তবে সেটা সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়েও আমার পরিকল্পনা আছে। এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে। কারণ আমি এখনো মানসিকভাবে প্রস্তুত নই। এই জায়গা থেকে সামনে এগুতে হবে।

কত দিনের মধ্য বিয়ে করতে যাচ্ছেন এ প্রশ্নের উওরে অপু বলেন, এটা নিয়ে আমার পরিবার ভাবছেন। কারো বেবি আছে, কারো পরিবার আছে এটা আমার পছন্দ নয়। মোট কথা হলো—বিবাহিত মানুষ বিয়ে তো দূরে থাক পছন্দের কাতারেও থাকবে না। এটা আমার ব্যক্তিগত চয়েজ। আমার পরিবারকে এমনটাই বলে দিয়েছি।

এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

এরপর বহু নাটকীয়তা শেষে হুট করেই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।