ব্রেকিং নিউজ

উন্নয়ন বাঁচাতে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে: কাদের

news-details
রাজনীতি

রংপুর প্রতিনিধি 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র ও উন্নয়ন বাঁচাতে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে। সেই সঙ্গে আওয়ামী লীগে বিশুদ্ধ রক্তের সঞ্চার ও দূষিত রক্তের মানুষদের বিতাড়িত করতে হবে। 

মঙ্গলবার দুপুরে রংপুর শহরের পাবলিক লাইব্রেরি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

এ সময় আওয়ামী লীগে বসন্তের কোকিল, অনুপ্রবেশকারী, দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী, টেন্ডারবাজ, ভূমি দখলদারদের না বলার আহ্বান জানান কাদের। 

স্বচ্ছ ও ত্যাগী নেতাদের দলের নেতৃত্বে আনার তাগিদ দিয়ে তিনি বলেন, সমাজের ক্লিন ইমেজের মানুষদের জন্য আওয়ামী লীগের দরজা খোলা রয়েছে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আক্তার। 

এর আগে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।