ব্রেকিং নিউজ

ভিসার মেয়াদ শেষ হওয়ায় বিপাকে সাইফ

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক : 

ভাগ্যের নিদারুণ বিড়ম্বনায় পড়েছেন সাইফ হাসান। কলকাতায় টেস্টে অভিষেক হবে এমন গুঞ্জণের সময় ইনজুরি সমস্যা সামনে আসে। হাতের চোটের কারণে কলকাতা টেস্টের আগেই সিরিজ থেকে ছিটকে যান তিনি। এবার এই তরুণ ক্রিকেটার পড়লেন আরেক বিড়ম্বনায়।

ভিসার মেয়াদ শেষ হওয়ায় কলকাতায় থেকে যেতে হলো তাকে। ২৫ই নভেম্বর দেশে ফিরতে এয়ারপোর্ট গেলেও ফেরা হয়নি তার। কারণ, সাইফের ভারতীয় ভিসার ছয় মাসের মেয়াদের শেষ তারিখ ছিল রোববার ২৪ই নভেম্বর পর্যন্ত। তবে, ভিসার মেয়াদ বাড়িয়ে তাকে দেশে ফেরানোর চেষ্টা করছে ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশন।

সাইফ নিজেই তার ভিসা-জটিলতা নিয়ে বলেন, ‘আমার ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে।

২৪ তারিখ পর্যন্ত মেয়াদ ছিল কিন্তু আমি যাচ্ছিলাম ২৫ তারিখ। বুধবার চলে যাব ইনশাআল্লাহ। হাই কমিশন বলেছে সমস্যা নেই। আশা করছি, হয়ে যাবে।’ সাইফ ভিসার মেয়াদ শেষ হওয়ার একদিন পর রওয়ানা দেন। কিন্তু মেয়াদোত্তীর্ণ ভিসার কারণে বাংলাদেশ বিমানের বোর্ডিং থেকে ফিরিয়ে দেওয়া হয় তাকে।

টেস্ট সিরিজ খেলতে সাইফ ভারতে আসেন গেল ৮ নভেম্বর। তবে তার ভিসা করানো হয় আরো আগে। বিসিবি একাদশের হয়ে বিদর্ভের বিপক্ষে গেল জুন মাসে ভারতে খেলতে আসার সময়। এবার জাতীয় দলের হয়ে ভারত সফরের শেষ দিকে তার ভিসার মেয়াদ যে ফুরিয়ে যাচ্ছে, বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের কেউই তা নজরে আনেননি। ২৪ তারিখে মুমিনুল হকসহ চার ক্রিকেটার দেশে ফিরে যান। সাইফকে সেদিন পাঠালে কোনো সমস্যাই সৃষ্টি হতো না। অবশ্য চোটগ্রস্ত সাইফকে দেশে ফেরানো যেত আগেই। কারণ, কলকাতা টেস্ট শুরু হওয়ার আগের দিন অর্থাৎ ২১ নভেম্বর নিশ্চিত হয়ে গিয়েছিল খেলতে পারছে না তিনি।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।