ব্রেকিং নিউজ

বিএনপি এখনও জঙ্গিবাদে পৃষ্ঠপোষকতা করছে: তথ্যমন্ত্রী

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

বিএনপি হোলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলা মামলার ঐতিহাসিক রায় ঘোষণার পর কোনো প্রতিক্রিয়া জানায়নি। এতেই বোঝা যায় দলটি এখনও জঙ্গিবাদকে পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এটা অত্যন্ত বিস্ময়কর এবং একই সাথে দুঃখজনক যে বিএনপি এখনও চরমপন্থী ও জঙ্গিবাদকে পৃষ্টপোষকতা করে যাচ্ছে। দেশের সবাই এই ঐতিহাসিক রায়কে স্বাগত জানিয়েছে। এই রায় শুধু দেশে জঙ্গিবাদকে সঙ্কুচিতই করবে না, পাশাপাশি বৈশ্বিক প্রেক্ষাপটেও একটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির জ্যেষ্ঠ নেতারা জঙ্গিদের ব্যাপারে সব সময় দায়িত্বজ্ঞানহীন কথা বলেন। এমনকি বিএনপি নেতৃত্বাধীন জোটের প্রধান লক্ষ্য হচ্ছে বাংলাদেশকে একটি তালেবানি রাষ্ট্রে পরিণত করা। বাংলাদেশ বিশ্বের অন্যান্য দেশের তুলনায় জঙ্গিবাদ নিয়ন্ত্রণে ব্যাপক সাফল্য দেখিয়েছে।

তথ্যমন্ত্রী আরও বলেন, আমরা ভেবেছিলাম তারা (বিএনপি) ধ্বংস, ভাংচুর, সন্ত্রাসবাদ ও পেট্রোল বোমা হামলার রাজনীতি পরিত্যাগ করেছে। কিন্তু সাম্প্রতিক ঘটনাটি প্রমাণ করল তারা পরিবর্তন হয়নি এবং পরিবর্তন হবেও না।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।