ব্রেকিং নিউজ

'৯৯৯ এর মাধ্যমে ৫৮ লাখ মানুষ সেবা পেয়েছেন'

news-details
জাতীয়

নারায়ণগঞ্জ প্রতিনিধি : 

৯৯৯ এর মাধ্যমে গত দুই বছরে ৫৮ লাখ মানুষকে সেবা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকায় জেলা পুলিশের নতুন ব্যারাক ও কমিউনিটি ব্যাংকের শাখাসহ আটটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

আইজিপি জাবেদ পাটোয়ারী এ প্রসঙ্গে আরো জানান, বর্তমানে একশ’টি কল সেন্টারের মাধ্যমে সারা দেশের জনগণকে চব্বিশ ঘণ্টা এই সেবা প্রদান করা হচ্ছে। সেবার মানকে আরো উন্নত করতে শীঘ্রই পাঁচশ’ কল সেন্টার স্থাপন করার প্রক্রিয়া চলছে।

মাদক ও জঙ্গিবাদ প্রসঙ্গে পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশ দেশ থেকে সন্ত্রাস এবং জঙ্গিবাদ নির্মূল করেছে। মাদককেও নির্মূল করা হবে। তবে পুলিশের পক্ষে একা মাদক নির্মূল করা সম্ভব নয়। এজন্য তিনি পারিবারিক সচেতনতা সৃষ্টি করতে সবার প্রতি আহবান জানান।

তিনি বলেন, পুলিশ নিয়ন্ত্রিত এই কমিউনিটি ব্যাংক সেবার মাধ্যমে গ্রাহকদের আমানতের পূর্ণ সুরক্ষা নিশ্চিত করতে সচেষ্ট থাকবে।

জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত আইজিপি ড. মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মসিউল হক চৌধুরী, বিকেএমইএর সাবেক সভাপতি ফজলুল হক এবং বর্তমান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেম।

এর আগে পুলিশ লাইনসে জেলা পুলিশের পক্ষ থেকে আইজিপিকে আনুষ্ঠানিক সংবর্ধনা প্রদান করা হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।