ব্রেকিং নিউজ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: স্পিকার

news-details
জাতীয়

       পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : 

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। সরকারের এই উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।

রোববার বিকেলে রংপুরের পীরগঞ্জের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি উপজেলা প্রশাসন ও প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলার ১৫টি ইউনিয়নের সাড়ে ৪ হাজার অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

স্পিকার বলেন, তৃণমূলের জনগণ আগের তুলনায় এখন অনেক ভাল জীবনযাপন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও তার দিক-নির্দেশনায় জনপ্রতিনিধিবৃন্দ জনগণের সকল সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণের কার্যক্রম চলছে।

শীতবস্ত্র বিতরণের মাধ্যমে পীরগঞ্জের অসহায় জনগণের শীতের কষ্ট লাঘব হবে উল্লেখ করে তিনি বলেন, এবারের শীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনের সভাপতিত্বে এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আলহাজ্ব আজিজুর রহমান সরকার রাঙ্গা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলনসহ রংপুর জেলা আওয়ামী লীগ এবং পীরগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে স্পিকার রংপুর জেলা আইনজীবি সমিতির বার্ষিক নৈশভোজে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।