ব্রেকিং নিউজ

গফরগাঁওয়ে উড়ন্ত বিমান থেকে দুটি তেলের ট্যাংক ছিটকে পড়ল জঙ্গলে ও রেললাইনের পাড়ে

news-details
দেশজুড়ে

 ময়মনসিংহ প্রতিনিধি 

 ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নে উড়ন্ত বিমান থেকে দুইটি তেলের ট্যাংক জঙ্গলে ও রেললাইনের পাড়ে মাটিতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট সন্ধ্যা সোয়া ৫টায় ট্যাংক দুটি উদ্ধার করে।

রবিবার দুপুর পৌনে তিনটা নাগাদ উড়ন্ত বিমান থেকে তেলের ট্যাংকগুলো পাইলথ ইউনিয়নের গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে পড়ে যায়।

গফরগাঁওয়ের পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান, পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান এবং পাইথল ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী এগুলো তেলের ট্যাংক বলে নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত কোন বিমান থেকে তা পড়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে বিমানের তেলের ট্যাংকে লিখা রয়েছে জচ- RP-945 Ges LP-945।

পুলিশ জানিয়েছে FT7BG945 বিমান থেকে তেলের ট্যাংক দুটি যান্ত্রিক ক্রটির কারনে পড়ে গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার দুপুর পৌনে ৩টার দিকে উপজেলার গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে দুইটি বস্তু উড়ন্ত বিমান থেকে পড়তে দেখে স্থানীয় লোকজন। প্রথম দিকে স্থানীয়রা ভয়ে নিরাপদ দূরতে চলে যান। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে সেগুলো ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে। একেকটি ট্যাংক ছয় থেকে সাত ফুট লম্বা। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা বাংলাদেশ বিমানের স্কটন লিডার শাইখ বিন জামান জানান, কি কারনে এমন ঘটনা ঘটলো তা তদন্ত ছাড়া এই মূহুর্তে কিছু বলা যাচ্ছে না।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।