ব্রেকিং নিউজ

শেরপুরে ঘুষের টাকাসহ সাব-রেজিস্টার আটক

news-details
ক্রাইম নিউজ

শেরপুর প্রতিনিধি : 

শেরপুরের শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্টার আব্দুর রহমান ভূঁইয়াকে ঘুষের টাকাসহ হাতে-নাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার সন্ধ্যায় সাব-রেজিস্টার অফিস কার্যালয় থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫শ টাকাসহ তাকে আটক করে দুদকের একটি দল।

জানা যায়, দীর্ঘদিন থেকেই আব্দুর রহমানের বিরুদ্ধে প্রকাশ্যে ঘুষ-দুনীতির অভিযোগ ছিল দুদকের কাছে। ওই অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুর থেকে দুদক টাঙ্গাইল সমন্বিত অঞ্চলের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান ও সহকারী পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে দুদকের একটি দল শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্টার অফিসে হানা দেয়। অবশেষে সন্ধ্যা পৌনে ৬টার দিকে ঘুষের টাকাসহ সাব রেজিস্টার আব্দুর রহমানকে আটক করা হয়।

দুদকের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, সাব-রেজিস্টার আব্দুর রহমানকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করা হয়েছে। ওই ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ঘটনার বিষয়ে অফিসিয়ালি তাদেরকে জানানো হয়নি। তবে বিষয়টি তিনি শুনেছেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দুদক ইচ্ছে করলে নিজেরাও মামলা গ্রহণ করতে পারে।।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।