ব্রেকিং নিউজ

মামলা ঘিরে নাশকতার চেষ্টা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

বেগম খালেদা জিয়ার মামলাকে কেন্দ্র করে বিএনপি দেশে অশান্তি তৈরীর পাঁয়তারা করলে, সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে রাজধানীতে হোসেন শহীদ সোহরাওয়াদীর মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা জানানো শেষে একথা বলেন তিনি।

এ বিষয়ে তিনি আরও বলেন, তিনি বলেন, খালেদা জিয়া আদালতে অপরাধী প্রমাণিত হয়েছেন। আদালত তাকে দণ্ড দিয়েছেন। তার জামিনের বিষয়টিও আদালতের। এখন খালেদা জিয়ার জামিনকে কেন্দ্র করে বিএনপি আবারও মাঠ গরম করে অশান্তি সৃষ্টি করার পাঁয়তারা করলে সমুচিত জবাব দেওয়া হবে।

হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, হোসেন শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তার নেতৃত্বের অসাধারণ বলিষ্ঠতা, দৃঢ়তা ও গুণাবলি জাতিকে সঠিক পথের দিক-নির্দেশনা দিয়েছে। গণতন্ত্র, ন্যায়বিচার ও আইন প্রতিষ্ঠার সংগ্রামে তিনি অসাধারণ অবদান রেখেছেন। গণতন্ত্রের জন্য তার যে সংগ্রাম সেটি এখনও বাংলাদেশ আওয়ামী লীগ অনুসরণ করে যাচ্ছে। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।