টটেনহ্যামের বিপক্ষে ম্যানসিটির হার

news-details
খেলাধুলা

।। স্পোর্টস ডেস্ক ।। 



নিজেরদের নতুন মাঠ টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে টানা দ্বিতীয় জয় কোচ মাউরিসিও পচেত্তিনোর শিষ্যদের। মঙ্গলবার চ্যাম্পিয়নস লীগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম হটস্পার। ম্যাচের ১৩তম মিনিটে এগিয়ে যেত পারতো ম্যানচেস্টার সিটি। কিন্তু পেনাল্টি মিস করে খলনায়ক বনে গেলেন ম্যানসিটি তারকার ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। চ্যাম্পিয়নস লীগে এ নিয়ে চারটি পেনাল্টি মিস করলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। আগে ২০০৮-২০০৯ আগুয়েরোর অভিষেক মৌসুমে সর্বাধিক চারটা পেনাল্টি মিস করেছিল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে বড় ধাক্কা খায় টটেনহ্যাম। ইংলিশ মিডফিল্ডার ফ্যাবিয়ান ডেলফের সঙ্গে বল দখলের লড়াইয়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন টটেনহ্যাম অধিনায়ক হ্যারি কেইন। এই মৌসুমে আর মাঠে নামতে পারবেন না ইংলিশ ফরোয়ার্ড।

একই স্থানে চোট নিয়ে গত ১৪ই জানুয়ারি থেকে ২২শে ফেব্রুয়ারি পর্যন্ত মাঠের বাইরে থাকতে হয়েছে কেইনকে। ম্যাচের ৭৮তম মিনিটে ড্যানিশ মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনের ক্রস থেকে বল পান দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সান হুয়াং মিন। বল পায়ে সিটির দুই ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে বল জালে জড়ান সান। 
চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে আমাগী ১৭ই এপ্রিল ইতিহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।