সাংবাদিক মাহফুজ উল্লাহকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেয়া হচ্ছে

news-details
জাতীয়

।। নিজস্ব প্রতিবেদক ।।  

সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহকে বুধবার রাত ১১টায় এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেয়া হবে। তার উন্নত চিকিৎসার জন্য পারিবারিক সিদ্ধান্তে তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হবে বলে জানিয়েছেন রাজধানীর স্কয়ার হাসপাতালের মেডিকেল পরিচালক ডা. মির্জা নাজিম উদ্দিন।

এর আগে হাসপাতালটির পরিচালক বলেন, স্কয়ার হাসপাতালের চিকিৎসাধীন সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। এক সপ্তাহ আগে তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ডা. রায়হান রাব্বীর অধীনে আইসিইউ’র ৩ নং বেডে চিকিৎসা নেন এই সাংবাদিক। মাহফুজ উল্লাহ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন গত ২রা এপ্রিল রাতে। পরে স্কয়ার হাসপাতালের চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করেন। প্রখ্যাত এই সাংবাদিক হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক মাহফুজ উল্লাহ দেশের একজন প্রথিতযশা সাংবাদিক। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজ উল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়াও খন্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত আছেন। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।