ব্রেকিং নিউজ

মাদক মামলায় সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ 

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক :

মাদক মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করেছেন আদালত।

আজ রবিবার ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান চার্জশিট গ্রহণ করেন। মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় আদালত পরবর্তী বিচার কাজের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই আ. হালিম গত ৯ ডিসেম্বর দুইজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে বলা হয়, আসামিদের বিরুদ্ধে ১৯ বোতল বিদেশি মদ ও ১১৬০ পিস ইয়াবা হেফাজতে রাখার অভিযোগ করা হয়েছে। আসামিরা একে অপরের সহযোগিতায় এবং পরস্পর যোগসাজসে এ মাদকদ্রব্য, বিদেশি মদ ও ইয়াবা সংগ্রহ এবং সংরক্ষণ করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারনী ২৪ (খ)/১০(ক)/৪১ ধারার অপরাধ করেছেন।

চার্জশিটে তদন্ত কর্মকর্তা বলেন, ইসমাইল চৌধুরী সম্রাট ঢাকার দক্ষিণ যুবলীগের সভাপতি হিসেবে ক্ষমতার অপব্যবহার করে রাজধানীর বিভিন্ন ক্লাবগুলো পরিচালনা করতেন। তার নিয়ন্ত্রিত ক্লাবগুলোতে ক্যাসিনোসহ জুয়ার আসর বসতো। জুয়া খেলা থেকে তিনি বিপুল অর্থ সম্পত্তির মালিক হন। তিনি প্রতি মাসে ক্যাসিনো খেলতে সিঙ্গাপুর যান। বিভিন্ন সরকারি ও বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন। তার সহযোগী মোমিনুল হক সাঈদ ও খালেদ মাহমুদ ভূঁইয়া।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।