বাঘাইছড়িতে ৭ খুনের মামলার আসামি গ্রেপ্তার

news-details
দেশজুড়ে

।। রাঙামাটি প্রতিনিধি ।।

রাঙামাটির বাঘাইছড়িতে ভোটগ্রহণ কর্মকর্তাদের উপর সশস্ত্র সন্ত্রাসী হামলা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। গ্রেপ্তার আসামির নাম- নতুন জয় চাকমা (৪০)।

মঙ্গলবার মধ্যরাতে বাঘাইছড়ি উপজেলার মাচালং, গলাকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রণ্টের (ইউপিডিএফ) বাঘাইহাট এলাকার অন্যতম সমন্বয়ক বলে দাবি করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি উপজেলার মাচালং, গলাকাটা এলাকায় অভিযানে নামে যৌথবাহিনীর একটি বিশেষ দল। এসময় ওই এলাকায় আত্মগোপন করে ছিলেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রণ্টের (ইউপিডিএফ) বাঘাইহাট এলাকার অন্যতম সমন্বয়ক নতুন জয় চাকমা। এলাকার চাপপাশ ঘেরাও করে যৌথবাহিনীর দলটি তাকে আটক করে। এসময় তল্লাশি চালিয়ে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে আসামিকে বাঘাইছড়ি থানায় হস্তান্তর করা হয়।

সেনাবাহিনীর এক সূত্রে জানা যায়, গ্রেপ্তার জয় চাকমা গত ১৮মার্চ রাতে বাঘাইছড়ি নয় মাইল এলাকায় পুলিশ, আনসার ভিডিপি ও ভোটগ্রহণ কর্মকর্তাদের গাড়ি বহরে ব্রাশ ফায়ারে ঘটনার সঙ্গে জড়িত।

বাঘাইছড়ি থানায় ভারপাপ্ত কর্মকর্তা এম এ মঞ্জুর আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ১৮ মার্চ রাতে বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রি নিয়ে যাওয়ার পথে বাঘাইহাট নয় মাইল নামক এলাকায় ভোটগ্রহণ কর্মকর্তাদের গাড়িবহরে সশস্ত্র সন্ত্রাসীরা ব্রাশফায়ার করে। এ ঘটনায় আটজন নিহত হয়। ১৮জন চিকিৎসাধীন রয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।