দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

news-details
দেশজুড়ে

।। দিনাজপুর প্রতিনিধি ।। 

 দিনাজপুরের বীরগঞ্জ ও চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে বীরগঞ্জ উপজেলার কৈকুড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা দাদী ও নাতনী নিহত হয়। দাদী জহুরা বেগম (৫০) বীরগঞ্জের জগদিশপুর গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী। শিশু জুই আক্তার (৫) জহুরুল ইসলামের মেয়ে।

বুধবার দুপুরে গোলাপগঞ্জ বাজার থেকে জহুরা বেগম দুই নাতনীসহ ছেলে সজীবের মোটরসাইকেলে বীরগঞ্জ শহরের দিকে আসছিলেন এ সময় কৈকুড়ী নামক স্থানে অপরদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে দাদী জহুরা বেগম ও নাতনী জুই আক্তারের মৃত্যু হয়। মোটরসাইকেল চালক সজীব ও আর এক নাতনী জান্নতুনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বীরগঞ্জ থানা ওসি (তদন্ত) বিশ্বনাথ দাস ঘটনাটি নিশ্চিত করেন।

এদিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়ক চিরিরবন্দরে ট্রাকের ধাক্কায় হাসান আলী (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের মোহনপুর ব্রীজের পাশে। 

দিনাজপুর থেকে চিরিরবন্দর যাওয়ার পথে মোহনপুর ব্রীজের টোল আদায় অফিসের সামনে পৌঁছালে দিনাজপুরগামী একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে হাসান আলী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ছয়টায় তিনি মারা যায়। হাসান আলী চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের গুড়িয়া পাড়া এলাকার ফজলার রহমানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চিরিরবন্দর অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।