ব্রেকিং নিউজ

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৮

news-details
দেশজুড়ে

নীলফামারী প্রতিনিধি : 

 নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রংপুর ডোমার-পঞ্চগড় সড়কের অবিলের বাজার নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের ৩ যাত্রী নিহত ও ৮ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। এরা হলেন নীলফামারীর জলঢাকা উপজেলার খারিজা গোলনা নবাবগঞ্জ গ্রামের জহুরুল ইসলাম(৬৫) ও আনোয়ারা বেগম(৫৭)। আহতদের বাড়িও একই গ্রামে।

কিশোরীগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, উক্ত গ্রাম জহুরুল ইসলামের জামাতার বাড়ি বগুড়ার মোকামতলায়। তার জামাই হৃদরোগে মারা যাওয়ায় তারা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১১-৯৫৮২) করে চালক সহ ১১ জন বগুড়ার মোকামতলায় যাচ্ছিল। আজ শুক্রবার সকাল ৭টার দিকে অবিলের বাজার নামক এলাকায় মাইক্রোবাসটি পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসার নাইট কোচ আজিজ ট্রাভেলস (ঢাকা মেট্রো ব ১৪-৮৫৬৬) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা জহুরুল ইসলাম ও তার বোন আনোয়ারা নিহত হয়। আহত হন মাইক্রোবাসের চালক সহ ৯ জন। ওসি জানান আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে আরো একজন মারা যায়। তবে তার নাম জানা যায়নি।

কিশোরীগঞ্জ দমকল বাহিনীর ইনচার্জ মোঃ রেদওয়ানুজ্জামান বলেন আমরা দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।