ব্রেকিং নিউজ

বুড়িগঙ্গায় বাল্কহেড ডুবে চারজনের মৃত্যু

news-details
দেশজুড়ে

নারায়ণগঞ্জ প্রতিনিধি : 

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে বালুবাহী একটি বাল্কহেড ডুবে চারজন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ছাড়া ওই বাল্কহেডে থাকা অন্য দুজন সাঁতরে প্রাণ বাঁচান।

আজ শুক্রবার ভোরে উপজেলার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ডুবে যাওয়া বাল্কহেডসহ চারজনে মরহেদ উদ্ধার করে।

নিহতরা হলেন-পিরোজপুর জেলার ভাণ্ডারিয়ার বাবু (১৯), একই জেলার নেসারাবাদ থানা এলাকায় মোস্তফা (৫৫) ও মহিবুল্লাহ (৬০) ও ঝালকাঠি জেলার নলসিটি এলাকার লুৎফর রহমান (৪০)।

ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়া বাল্কহেড মাস্টারের বরাত দিয়ে জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে একটি বাল্কহেড নোঙর করে পরিষ্কার করা হয়। পরিষ্কার করার সময় হয়তো কোনো স্থানে ছিদ্র হয়ে যায়।

পরে বাল্কহেডের ভেতর পানি প্রবেশ করে ডুবে যায়। এ সময় কার্গোর সারেঙ ও মাস্টার সাঁতার দিয়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও বাকি চার স্টাফ ঘুমন্ত অবস্থায় নদীতে ডুবে যায়।

তিনি আরও জানান, নিহত সকলেই বাল্কহেডের শ্রমিক। পরে নৌ পুলিশ মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানায় নিয়ে যায়। স্বজনরা গেলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।